Adsterra

a-ads

pop

Friday, August 27, 2021

ম্যাডাম জোর করে পায়খানার রাস্তা চাটালো

ম্যাডাম জোর করে পায়খানার রাস্তা চাটালো

 আমি আতাউর আমার দেশের বাড়ি নরসিংদী জেলার মনোহরদী গ্রামে।আমার দুইটা অবিবাহিত বোন আর বুড়ো বাবা মা আছে বাড়িতে।আমি কোনরকম ভাবে এস এস সি পাশ করেছি তার পর আর লেখা পড়া করতে পারিনি কেননা সংসারের হাল ধরতে হয়েছে।আমার এখন বয়স ১৯ বছর কিন্তু দেখতে বাচ্চা ছেলের মত লাগে মনে হয় সর্বোচ্চ ১২ কি তের বছর হবে। জোর করে চোদার গল্প


গ্রামে তেমন কাজবাজ নাই তার উপর আবার লকডাউন তাই বাধ্য হয়ে পরিচিত এক লোকের মাধ্যমে ঢাকা শহরে এক বড়োলোকের বাড়িতে ১২ হাজার টাকা বেতনে চাকরি নিলাম।


সাত তলা বাড়ি সব ফ্ল্যাট ভাড়া দেয়া তিন তলার একটা ফ্ল্যাটে বাড়ির মালিক থাকে।আমার থাকার জায়গা হলো নিচে গোডাউনে।প্রথম ঢাকা আসছি আর এটাই প্রথম চাকরি তাই খুব মনোযোগ দিয়ে ডিউটি পালন করতেছি। জোর করে চোদার গল্প


থাকি গোডাউনে আর খাবার এই বাড়ি থেকেই দিয়ে যায় বাড়ির কাজের মেয়ে।এই কাজের মেয়ের নাম ফাতেমা দেখতে বেশ সুন্দরী।কিছু দিনের মধ্যেই কাজের মেয়ের সাথে আমার বেশ ভাব হয়ে যায়।ফাতেমার বয়স আমার থেকেও কম বেশি হলে ১৫ বছর হবে।


কিন্তু বয়স কম হলেও ওর শরীর বেশ নাদুস নুদুস ওর দুধের সাইজ অনেক বড়, কত সাইজ হবে তা আমি বলতে পারবোনা কারণ আমি আগে কোনদিন কোন মেয়ের সাথে চুদাচুদি করিনি তাই মেয়েদের শরীরের বিষয়ে আমার ধারণা কম, আর ফাতেমার পাছা ও অনেক অনেক বড় সাধারণত এতো অল্প বয়সে এরকম বড় পাছা হয়না মেয়েদের।কিন্তু ও দেখতে কুচকুচে কালো মনে হয় যেন আফ্রিকান নিগ্রো।

NGO বা সামাজিক সংগঠন রেজিস্ট্রেশন প্রক্রিয়া ? RJSC Registration

ফাতেমা ইদানিং আমার সাথে বেশ ভাব নেয়, নানা রকম ইঙ্গিতপূর্ণ কথা বলে, কিন্তু আমি ওকে পাত্তা দেইনি কারণ বাড়ির মালিক জানতে পারলে আমার চাকরিটা যাবে।তবুও ফাতেমা আমার পিছু ছাড়েনা একদিন রাতের খাবার দিতে আসছে রাত তখন প্রায় এগারোটা। jor kore chodar golpo


ও খাবার নিয়ে রুমে ঢুকেই দরজা আটকে দিয়ে আমাকে জড়িয়ে ধরে খাটের উপরে ফেলে দিয়ে উল্টাপাল্টা কিস শুরু করে দেয়, ঘটনার আকস্মিকতায় আমি ওকে বাধা দিবো নাকি আমিও ওর সাথে সায় দিবো কিছু বুঝে উঠতে পারিনা।


ফাতেমা ওর দুধ আমার মুখের উপর জোড়ে চেপে ধরে, এতো বড় দুধের চাপা খেয়ে আমার দম বন্ধ হওয়ার উপক্রম হয়।আমি ওর দুধ সরিয়ে দিয়ে ফাতেমাকে বললাম এসব কি পাগলামি করছো ফাতেমা, তুমি এখনই চলে যাও আমার রুম থেকে। bangla choti golpo

ফাতেমা আমাকে অপমান করে বলে আপনার মত হিজড়া লোক আমি আগে দেখি নাই।এই বাড়ির সাহেব আমাকে চোদার জন্য পাগল, যখনই ম্যাডাম কোন কাজে বাহিরে যায় তখনই উনি আমাকে চোদে অথচ আমি আপনাকে নিজ থেকে চুদতে দিচ্ছি কিন্তু আপনি ভাব নিচ্ছেন নিশ্চয়ই আপনার ধোন এ জোর নাই।


ফাতেমা আমাকে অপমান করলো কিন্তু তবুও আমি ওকে না চুদে বললাম তুমি এখনই চলে যাও এখান থেকে।ফাতেমা রাগ হয়ে চলে গেলো।পরদিন বাড়ির মালিকের বউ আমাকে উপরে ডাকলো তাদের বাসায়।আমি গেলাম, আমাকে বাড়ির মালিকের বউ বললো, তোমাকে অনেক ভালো ছেলে মনে করছিলাম কিন্তু এখন তো দেখতেছি তুমি চরিত্রহীন একটা ছেলে। লকডাউনে চোদার গল্প


এই মুহূর্তে তুমি এই বাড়ি থেকে বের হয়ে যাও, তোমাকে পুলিশে দিতাম কিন্তু এই বাড়ির মান সম্মানের কথা চিন্তা করে তোমাকে ছেড়ে দিলাম।আমি ম্যাডামের কথার কোন আগা মাথা কিছুই নেই বুঝতে পারলামনা।আমি ম্যাডাম কে জিজ্ঞেস করলাম ম্যাডাম আমার অপরাধ কি? আমি কি অন্যায় করেছি?ম্যাডাম বললো তুমি ফাতেমার সাথে জোর করে খারাপ কাজ করেছো কেন?


আমি ম্যাডাম কে বললাম, আল্লাহর কসম ম্যাডাম আমি ফাতেমার সাথে কিছু করিনি। ম্যাডাম বললো তাহলে ফাতেমা অকারণে তোমার বিরুদ্ধে নালিশ করতে কেন যাবে? আমি বললাম আমি যদি সব খুলে বলি আপনি কি আমার কথা বিশ্বাস করবেন ম্যাডাম? যদি বিশ্বাস করেন আমাকে তাহলে সব খুলে বলবো আর যদি বিশ্বাস না করেন তাহলে আমি কিছুই বলবোনা আর আমার কথা শুনলে আপনার সবচেয়ে বেশি লাভ হবে। নতুন চটি গল্প


ম্যাডাম বললেন আচ্ছা বলো কি বলতে চাও। আমি ম্যাডাম কে গত রাতের কথা সব খুলে বললাম, ম্যাডাম কে বললাম আপনার স্বামী সুযোগ পেলেই ফাতেমার সাথে খারাপ কাজ করে ফাতেমা নিজে আমাকে বলছে, আমি ওর সাথে খারাপ কাজ করতে রাজি হইনি তাই ও আমার নামে আপনার কাছে মিথ্যা কথা বলছে। ম্যাডাম বললেন তুমি নিজেকে বাঁচানোর জন্য মিথ্যা কথা বলছো।আমি ম্যাডাম কে বললাম আপনি একটা জিনিষ খেয়াল করে দেখেছেন ফাতেমার দুধ পাছা কত বড় বড়।এতো অল্প বয়সী মেয়ের দুধ পাছা এতো বড় হয় যদি কোন পুরুষ মানুষ না চুদে।ফাতেমা তো চব্বিশ ঘণ্টা এই বাড়ি থাকে সাহেব ছাড়া অন্য কে ওকে চুদবে আপনিই বলুন ম্যাডাম ( ম্যাডাম এর সামনে এইরকম অশ্লীল শব্দ ই আমি উচ্চারণ করেছি কিন্তু ম্যাডাম কিছু বলে নাই) কাজের ছেলের সাথে চুদচুদি


ম্যাডাম ফাতেমাকে চার পাঁচটা থাপ্পর মারতে মারতে বললো, আতাউর যা বলছে সব সত্যি কিনা বল, ফাতেমা ম্যাডামএর থাপ্পর খেয়ে অনেক ভয় পেয়ে গেছে, ফাতেমা ম্যাডামকে বললো আমার ভুল হয়ে গেছে আমাকে মাফ করে দেন ম্যাডাম, আমি তো স্যারের সাথে ইচ্ছা করে করিনাই স্যার ই প্রথম দিন আমার সাথে জোর করে করছে।তারপর থেকে আপনি যখন কোন কাজে বাইরে যান অথবা রাতে আপনি যখন ঘুমান তখন গভীর রাতে স্যার আমার সাথে চুদাচুদি করে আমার কি দোষ বলেন ম্যাডাম আমারে মাফ করে দেন। jor kore chodar choti


ফাতেমা আমার বিরুদ্ধে নালিশ করতে এসে উল্টো ফেঁসে গেছে, এইবার ম্যাডাম ওকে ঘাড় ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দিছে, আর আমাকে ম্যাডাম বললেন এই ঘটনা কারো সাথে শেয়ার করবেনা হাজার হলেও আমার স্বামী, এই কথা বাইরে শুনলে আমার মান সম্মান যাবে।


স্যার অফিস থেকে বাসায় আসলে ম্যাডাম বলছে ফাতেমার গ্রাম থেকে ওর বাবা এসে ওকে নিয়ে গেছে, গ্রামে ওর বিয়ে ঠিক করছে ওর আর এই বাড়িতে কাজ করবেনা। স্যার বলছে ঠিক আছে নতুন কাজের মেয়ে ঠিক করো।ম্যাডাম স্যার কে কিছুই বলেনি কারণ ম্যাডাম জানে স্যার অস্বীকার করবে উল্টো সংসারে ঝামেলা হবে।দুই দিন পর সকাল ১১ টার দিকে ম্যাডাম আমাকে ফোন করে বললো উপরে আসো কাজ আছে। আমি উপরে গেলাম এবং রুমের ভিতরে গেলাম। বাংলা চটি গল্প


ম্যাডাম রুমের দরজা আটকে দিল।ম্যাডাম আমাকে বললো আচ্ছা আতাউর তোমার স্যার আমাকে ঠকিয়ে কাজের মেয়ের সাথে সেক্স করছে, তাছাড়া বাহিরে ও অনেক মেয়েদের সাথে নিশ্চয়ই চুদাচুদি করে।আমি বললাম বাহিরে মেয়েদের সাথে খারাপ কাজ করে কিভাবে বুঝলেন ম্যাডাম?


ম্যাডাম বললেন যে লোক কুচকুচে কালো কাজের মেয়ের সাথে চোদাচূদি করতে পারে সে লোক অনেক মেয়ের সাথে সেক্স করে এটা বোঝার জন্য বিজ্ঞানী হওয়া লাগেনা।আমি বললাম কিন্তু ম্যাডাম এসব কথা আমাকে বলে কি হবে বলেন, আমি কি আর আপনার জন্য কিছু করতে পারবো বলেন।


ম্যাডাম বললেন তোমার স্যার আমাকে ঠকিয়েছে কাজের মেয়ের সাথে চোদা চুদী করে আর আমি তোমার স্যার কে ঠকাবো কাজের ছেলের সাথে চুদাচুদি করে। আমি জিজ্ঞেস করলাম তার মানে কি ম্যাডাম?

No comments:

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো, ধন্যবাদ সাথে থাকার জন্য।

Latest

হাতের স্পর্শে সত্যিই কি স্তনের আকার বৃদ্ধি

Featured Post

আলট্রাসনগ্রাম ছাড়াই যেভাবে জানবেন গর্ভের শিশু ছেলে নাকি মেয়ে! জেনে নিন বিস্তারিত-

গর্ভবতী নারীদের সঙ্গে তার বন্ধুরা বা আত্মীয়রা কথা বলার সময় অবশ্যই জিজ্ঞেস করেন, শিশুটি ছেলে না কি মেয়ে হবে? এটি প্রায় সকলের জন্য একটি মজ...

jk