Adsterra

a-ads

pop

Sunday, February 2, 2020

চীনা নাগরিকদের অন অ্যারাইভাল ভিসা বন্ধ করল বাংলাদেশ


করোনাভাইরাসের হুমকির মুখে বাংলাদেশে রোগটি ছড়িয়ে পড়া ঠেকাতে চীনা নাগরিকদের অন অ্যারাইভাল ভিসা (এয়ারপোর্টে আসার পর এ ভিসা দেওয়া হয়) সাময়িকভাবে বন্ধ করেছে কর্তৃপক্ষ।

আজ রবিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এ তথ্য জানান। এ প্রসঙ্গে গণমাধ্যমকর্মীদের পররাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা ভাইরাসের পরিপ্রেক্ষিতে 
বাংলাদেশে আসার জন্য চীনা নাগরিকদের অন অ্যারাইভাল ভিসা সাময়িক বন্ধ করা হয়েছে।

আগামী এক মাস আমরা ভিসা সাময়িকভাবে বন্ধ করে দিয়েছি। তবে তারা ভিসা নিয়ে আসতে পারবে। চীনের সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছি আমরা। তিনি বলেন, এখানে অনেক প্রকল্পে চীনারা কাজ করেন। সেজন্য আমরা সতর্ক রয়েছি। তবে এখন তাদের বাংলাদেশে আসতে হলে মেডিক্যাল সার্টিফিকেট নিয়ে আসতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইতালি সফর নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চীনে ৩০৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

No comments:

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো, ধন্যবাদ সাথে থাকার জন্য।

Latest

হাতের স্পর্শে সত্যিই কি স্তনের আকার বৃদ্ধি

Featured Post

আলট্রাসনগ্রাম ছাড়াই যেভাবে জানবেন গর্ভের শিশু ছেলে নাকি মেয়ে! জেনে নিন বিস্তারিত-

গর্ভবতী নারীদের সঙ্গে তার বন্ধুরা বা আত্মীয়রা কথা বলার সময় অবশ্যই জিজ্ঞেস করেন, শিশুটি ছেলে না কি মেয়ে হবে? এটি প্রায় সকলের জন্য একটি মজ...

jk