Adsterra

a-ads

pop

Saturday, February 1, 2020

তাহসানকে নিয়ে গুঞ্জন, শাওনের দ্বিতীয় বিয়ে কবে?


প্রয়াত লেখক হুমায়ূন আহমেদের স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওন। সম্প্রতি গুঞ্জন উঠেছিল তার বিয়ের। শোনা গিয়েছিল, বাংলাদেশি অভিনেত্রী মিথিলার সাবেক স্বামী সংগীত শিল্পী তাহসানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাওন। তবে সেই গুঞ্জনের কোন সত্যতা মেলেনি, এমনকি জানা যায়নি কোন তারিখ। ওইসময় সেই বিয়ের গুঞ্জনে হতবাক হয়েছিলেন শাওন নিজেই। ফেসবুক পেইজে ঘটনার বিবরণ দিয়ে একটি পোস্টও করেছিলেন তিনি।

পোস্টে শাওন লিখেছিলেন, একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে! ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি(!), মধ্যখানে লাল হৃদপিন্ড(!!) আর পেছনে হাতের ওপরে হাত(!!!) দেখে কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি… অবশেষে!

অবশ্য লেখক হুমায়ূন আহমেদ মারা যাওয়ার পর থেকে বহুবার শাওনের বিয়ের প্রসঙ্গ উঠেছিল। তবে বরাবরই সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন তিনি। বলেছেন, আর কখনো ঘর বাধবেন না। কবে দ্বিতীয় বিয়ে করছেন? জবাবে শাওন বললেন, আমার কাছে হুমায়ূন এখনো বেঁচে আছে। সে মরে নাই। প্রতিটা মুহূর্ত আমি তাকে অনুভব করি, স্মরণ করি। তাই মনে হয় না দ্বিতীয় বিয়ের কোন প্রয়োজন আছে। আমি আমার দুই সন্তানকে নিয়ে আজীবন একা কাটাতে চাই। আর এভাবে হুমায়ূনকে নিয়ে থাকতে চাই।

প্রসঙ্গত, ২০০৪ সালে হুমায়ূন আহমেদকে বিয়ে করেন শাওন। এ ঘরে তাদের তিন ছেলে-মেয়ে জন্মগ্রহণ করে। প্রথম ভূমিষ্ঠ কন্যাটি মারা যায়। দুই ছেলের নাম নিষাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন।

No comments:

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো, ধন্যবাদ সাথে থাকার জন্য।

Latest

হাতের স্পর্শে সত্যিই কি স্তনের আকার বৃদ্ধি

Featured Post

আলট্রাসনগ্রাম ছাড়াই যেভাবে জানবেন গর্ভের শিশু ছেলে নাকি মেয়ে! জেনে নিন বিস্তারিত-

গর্ভবতী নারীদের সঙ্গে তার বন্ধুরা বা আত্মীয়রা কথা বলার সময় অবশ্যই জিজ্ঞেস করেন, শিশুটি ছেলে না কি মেয়ে হবে? এটি প্রায় সকলের জন্য একটি মজ...

jk