Adsterra

a-ads

pop

Friday, November 17, 2023

Shara chowdhury ভয় পেয়ো না | সুকুমার রায় | Bhoy Peyo Na | Sukumar Roy | ছোটোদের কবিতা | আবোল তাবোল|Abol Tabol|

 

ভয় পেয়ো না,সুকুমার রায়,bhoy peyo na,sukumar roy,ছোটোদের কবিতা,আবোল তাবোল,ছোটোদের ছড়া,বাংলা ছড়া,bhoy peona,voy peyona,sukumar ray,bengali rhymes,sukumar roy rhymes,abol tabol,nursery rhymes,ভয় পেয়ো না সুকুমার রায়,আবোল তাবোল সুকুমার রায়,bhoy peyo na by sukumar roy,best bengali rhymes,সুকুমার রায় ছড়া,সেরা ছোটোদের ছড়া,voy peona voy peona,শিশুদের ছড়া,best of sukumar roy,priti pandit,bangla kobita,bangla chora,sukumar roy chora,voy peyo na

ভয় পেয়ো না, ভয় পেয়ো না, তোমায় আমি মারব না

সত্যি বলছি কুস্তি ক'রে তোমার সঙ্গে পারব না।
মনটা আমার বড্ড নরম, হাড়ে আমার রাগটি নেই,
তোমায় আমি চিবিয়ে খাব এমন আমার সাধ্যি নেই!
মাথায় আমার শিং দেখে ভাই ভয় পেয়েছ কতই না---
জানো না মোর মাথার ব্যারাম, কাউকে আমি গুঁতোই না?

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের তালিকা
এস এস গর্তে এস, বাস ক'রে যাও চারটি দিন,
আদর ক'রে শিকেয় তুলে রাখব তোমায় রাত্রিদিন।
হাতে আমার মুগুর আছে তাই কি হেথায় থাকবে না?
মুগুর আমার হাল্‌কা এমন মারলে তোমার লাগবে না।
অভয় দিচ্ছি শুনছ না যে? ধরব নাকি ঠ্যাং দুটা?
বসলে তোমার মুণ্ডু চেপে বুঝবে তখন কাণ্ডটা!
আমি আছি, গিন্নী আছেন, আছেন আমার নয় ছেলে
সবাই মিলে কামড়ে দেব মিথ্যে অমন ভয় পেলে।

No comments:

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো, ধন্যবাদ সাথে থাকার জন্য।

Latest

হাতের স্পর্শে সত্যিই কি স্তনের আকার বৃদ্ধি

Featured Post

আলট্রাসনগ্রাম ছাড়াই যেভাবে জানবেন গর্ভের শিশু ছেলে নাকি মেয়ে! জেনে নিন বিস্তারিত-

গর্ভবতী নারীদের সঙ্গে তার বন্ধুরা বা আত্মীয়রা কথা বলার সময় অবশ্যই জিজ্ঞেস করেন, শিশুটি ছেলে না কি মেয়ে হবে? এটি প্রায় সকলের জন্য একটি মজ...

jk